15 Chaitro 1430 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / দূর্ঘটনা / না’গঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে তিন গৃহবধূর নির্মম মৃত্যু 

না’গঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে তিন গৃহবধূর নির্মম মৃত্যু 

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের ৩ গৃহবধূর মর্মান্তিক মৃত্যু হয়েছে।নিহত তিন জন গৃহকর্ত্রী সম্পর্কে একে অপরের জা ছিলেন।

বৃহস্পতিবার ৯ জুন দুপুরে নগরীর দেওভোগ নন্দিপাড়া আখড়া এলাকায় এই নির্মম দূর্ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় পুরো দেওভোগ ও নন্দিপাড়া এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

মর্মান্তিক বিদ্যুৎস্পৃষ্টের দূর্ঘটনায় নিহতরা হলেন- নগরীর দেওভোগ নন্দিপাড়া এলাকার রঞ্জিত ঘোষের স্ত্রী বিমলা রানী ঘোষ (৫২), নিখিল ঘোষের স্ত্রী বাসন্তী রানী ঘোষ (৪২) ও রূপক ঘোষের স্ত্রী মনি রানী ঘোষ (৩৮)।

একজন প্রতক্ষ্যদর্শী জানায়, বৃহস্পতিবার দুপুরের বৃষ্টিতে ঘরের মেঝেতে পানি জমে। সে পানি পরিষ্কার করতে গিয়ে বড় জা বিমলা রানী ঘরের দরজায় হাত দিলে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। এ সময় অন্য দুই জা তাকে অসুস্থ ভেবে ধরতে গেলে তারাও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে তাদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মেডিকেল অফিসার নাজমুল হাসান বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয়েছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইদুজ্জামান বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের স্বজনদের সঙ্গে কথা বলেছি। তাদের কোনো অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন...

সিদ্ধিরগঞ্জে নাগিনা জোহা সড়কের ইজিবাইকের ধাক্কায় সবজি বিক্রেতার মৃত্যু

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ব্যাটারি চালিত ইজিবাইকের ধাক্কায় মোহাম্মদ মজনু মিয়া (৪৮) …