15 Chaitro 1430 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / প্রতিবেদন / প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী ১৩ তম ধাপে ৩শত পরিবারের মাঝে বিতরন করেন ইঞ্জিঃ মাসুম চেয়ারম্যান

প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী ১৩ তম ধাপে ৩শত পরিবারের মাঝে বিতরন করেন ইঞ্জিঃ মাসুম চেয়ারম্যান

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : সারা বিশ্বে ন্যায় করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যুগোপযাগী
বিভিন্ন কর্মসূচী সাধারণ মানুষের কল্যাণে উদ্যোগ গ্রহণ করেছেন। এর একটি উদাহরণ হচ্ছে দেশের লকডাউনের ফলে কর্মহীন কোটি কোটি মানুষের জন্য খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরণ। করোনার ক্লালাস্টার খ্যাত নারায়ণগঞ্জ জেলায় প্রধানমন্ত্রী পর্যাপ্ত সহায়তা দিয়েছেন। এর ফলশ্রুতি পেয়েছেন নারায়ণগঞ্জ  জেলার সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নবাসি। এই ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান সোনারগাঁ উপজেলার আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক  ইন্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম করোনা যুদ্ধে একজন নিবেদিতপ্রাণ হিসেবে জনগনের পাশে থেকে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী অসহায় ও দুঃস্থদের মাঝে ত্রাণ সামগ্রী সরকারির পাশাপাশি ব্যক্তিগত অর্থায়নেও যতেষ্ট পরিমাণে দিনরাত সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরণ করে যাচ্ছেন।
 শুক্রবার ১৫ই মে সকালে পিরোজপুর ইউনিয়নের প্রতাপনগর ও কাদিরগঞ্জ এলাকায় প্রায় ৩ শত দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেন।
উক্ত উপহার সামগ্রী ধারাবাহিক ভাবে সামাজিক দূরত্ব নিশ্চিত করে, পিরোজপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে এবং গ্রামে পর্যায়ক্রমে বিতরণ করা হয়েছে। উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইন্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ত্রাণ বিতরণ কার্যাক্রম অব্যাহত রয়েছে এবং যতদিন মহামারি চলবে তত দিন চালিয়ে যাওয়ার ঘোষণা ও করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য হাজী সেলিম রেজা ও মমতাজ বেগম, সাবেক যুবলীগ নেতা লুৎফর রহমান প্রমুখ ।

আরও পড়ুন...

নিখোঁজের ১০ দিনেও খোঁজ মেলেনি সুমাইয়ার ! 

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন শহীদনগর ডিয়ারা (ব্যাংক কলোনী) এলাকার  হাছিনা …