6 Boishakh 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শিক্ষা ও তথ্য প্রযুক্তি / প্রাথমিক চিকিৎসা প্রশিক্ষন আনাকাংক্ষিত দুর্যোগে মানবসেবায় বড় ভূমিকা রাখবে এ্যাড. আসাদুজ্জামান

প্রাথমিক চিকিৎসা প্রশিক্ষন আনাকাংক্ষিত দুর্যোগে মানবসেবায় বড় ভূমিকা রাখবে এ্যাড. আসাদুজ্জামান

নিউজ ব্যাংক ২৪. নেট : বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নারায়ণগঞ্জ ইউনিট ভবনে প্রাথমিক চিকিৎসার উপর ৩ দিন ব্যাপী প্রশিক্ষন কর্মশালার আয়োজন করা হয়।

গত ১৭ নভেম্বর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত চলে এই প্রশিক্ষন কর্মশালা। এদিকে শেষ দিনের কর্মশালা শেষে প্রশিক্ষনার্থীদের মাঝে সার্টিফিকেট প্রদান করা হয়। শনিবার (১৯ নভেম্বর) বিকেল সাড়ে ৩ টায় নগরীর উত্তর চাষাড়াস্থ নারায়ণগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটি ইউনিট ভবনে এই প্রশিক্ষন অনুষ্ঠিত হয়।

এসময়ে প্রধান অতিথির বক্তব্যে রেডক্রিসেন্ট সোসাইটি নারায়ণগঞ্জ ইউনিটের সহ-সভাপতি এডভোকেট আলহাজ্ব আসাদুজ্জামান বলেন, তোমরাই আগামীর বাংলাদেশ তোমাদের হাত ধরেই বিশ্ব মানচিত্রে আমরা মাথা উচু করে দাঁড়াবো। আজকে তোমরা যারা প্রাথমিক চিকিৎসার উপর প্রশিক্ষন নিয়েছো। আগামী দিনে আনাকাংক্ষিত দুর্যোগের সময় মানবসেবায় সেটা বড় ভূমিকা রাখবে।
সংক্ষিপ্ত বক্তব্য শেষে উপস্থিত নেতৃবৃন্দরা প্রাথমিক চিকিৎসার উপর প্রশিক্ষন নেয়া সদস্যদের মাঝে সার্টিফিকেট প্রদান করেন।

রেডক্রিসেন্ট সোসাইটি নারায়ণগঞ্জ ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই কর্মশালায় প্রধান
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রেডক্রিসেন্ট সোসাইটি নারায়ণগঞ্জ ইউনিটের সহ-সভাপতি এডভোকেট আলহাজ্ব আসাদুজ্জামান,
এ সময়ে আরও উপস্থিত ছিলেন, রেডক্রিসেন্ট সোসাইটি নারায়ণগঞ্জ ইউনিটের সদস্য দেলোয়ার হোসেন চুন্নু, রেডক্রিসেন্ট সোসাইটি নারায়ণগঞ্জ ইউনিটের সদস্য ও সাবেক সাংসদ এডভোকেট হোসনে আরা বাবলী, রেডক্রিসেন্ট সোসাইটি নারায়ণগঞ্জ ইউনিটের সদস্য এডভোকেট আলহাজ্ব জাকির হোসেন, এ্যাড. নবী হোসেন, তাহের উদ্দিন সানি, রেডক্রিসেন্ট সোসাইটি নারায়ণগঞ্জ ইউনিট লেবেল অফিসার কাওছার আহম্মেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

আরও পড়ুন...

যে কারণে ৩০০ প্রাথমিক স্কুল পার্শ্ববর্তী স্কুলের সঙ্গে একীভূত হচ্ছে

নিউজ ব্যাংক ২৪. নেট : প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব ফরিদ আহাম্মদ বলেন, দেশের ৩০০টি …