14 Chaitro 1430 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খবর / ফতুল্লায় গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ফতুল্লায় গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন ফতুল্লায় একটি ফ্ল্যাট বাসা থেকে মানসুরা আক্তার অমি (১৮) নামের এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৯ নভেম্বর) সকালে ফতুল্লা মডেল থানাধীন সস্তাপুর এলাকার একটি ফ্ল্যাট থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তবে তার আত্মহত্যার কারণ এখনো জানা যায়নি। মানসুরা আক্তার কুমিল্লার বুড়িচং থানার হোসেনপুর গ্রামের প্রবাসী আনোয়ার হোসেনের মেয়ে। তার স্বামী হাসিবুল হাসান হৃদয় (১৯) মাদারীপুরের শিবচর থানার মোজাফরপুর গ্রামের হযরত আলীর ছেলে। হযরত আলী সপরিবারে ফতুল্লার সস্তাপুর এলাকায় রাজ্জাকের বাড়ির দ্বিতীয় তলার ফ্ল্যাটে ভাড়ায় বসবাস করেন।

এ বিষয়ে মানসুরার শ্বশুর হযরত আলী জানান, তার ছেলে হৃদয় একটি কলেজের একাদ্বশ শ্রেণির ছাত্র। ফেসবুকে গতবছর মানসুরার সঙ্গে হৃদয়ের পরিচয় হয়। পরে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন এবং একপর্যায়ে পালিয়ে যায়। পরে তাদের খুঁজে বের করে পারিবারিকভাবে বিয়ে দেওয়া হয়। মানসুরা কেন আত্মহত্যা করেছেন তার কারণ তিনি জানেন না।

এ বিষয়টি সম্পর্কে ঘটনাস্থলে যাওয়া পুলিশ জানায়, নিহতের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ (ভিক্টোরিয়া) জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ সম্পর্কে জানাযাবে।

আরও পড়ুন...

হালিশহরে কিশোরীকে গাড়িতে তুলে ধর্ষণ, গ্রেপ্তার ২

নিউজ ব্যাংক ২৪. নেট : চট্টগ্রাম নগরীতে এক কিশোরীকে ব্যক্তিগত গাড়িতে (প্রাইভেট কার) তুলে নিয়ে …