5 Boishakh 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / প্রতিবেদন / বন্দরে নিহত সাংবাদিক ইলিয়াসের জন্মদিন উপলক্ষ্যে   মাস্ক বিতরণ ও দোয়ার আয়োজন

বন্দরে নিহত সাংবাদিক ইলিয়াসের জন্মদিন উপলক্ষ্যে   মাস্ক বিতরণ ও দোয়ার আয়োজন

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ বন্দরের সন্ত্রাসীদের হাতে নিহত সাংবাদিক শেখ মোঃ ইলিয়াসের জন্মদিন আজ ২১ শে মার্চ উপলক্ষ্যে দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। শেখ ইলিয়াসের জন্মদিন উপলক্ষ্যে সালামত উল্লাহ রিসার্চ ফাউন্ডেশন ও দৈনিক বিজয় পত্রিকার  উদ্যোগে রোববার দিনব্যাপী বন্দরের সিটি এলাকার ৯টি ওয়ার্ড ও উপজেলার ৫টি ইউনিয়নে মাস্ক বিতরণ ও দোয়ার আয়োজন করা হয়।

মহামারী করোনার ভয়াল থাবা থেকে রক্ষা তথা জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে দৈনিক বিজয় পত্রিকার সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু ও নির্বাহী সম্পাদক মোঃ আনোয়ারুল হকের তত্তাবধানে মাস্ক বিতরণ কর্মসূচীতে অংশ নেন নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব তথা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আফজাল হোসেন,২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার,২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহাম্মদ ভূইয়া,ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য মাহফুজ আলম জাহিদ,চ্যানেল জিরো’র বিশেষ প্রতিনিধি মঞ্জুর আহমেদ মুন্না,ক্যামেরা পার্সন আকরাম হোসেন,নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান মিশুক,বঙ্গবন্ধু সৈনিকলীগ বন্দর থানা শাখা’র সভাপতি মোঃ নাদিম প্রমুখ।

প্রায় ৬ শতাধিক মানুষের মাঝে এ মাস্ক বিতরণ করা হয়। পরিশেষে সাংবাদিক ইলিয়াসের রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন...

ভুটানের রাজার সঙ্গে ঢাকা সফরে ‘ড্রাগন কুইন’

নিউজ ব্যাংক ২৪. নেট : ভুটানের রাজা জিগমে খেসার নামগিয়েল ওয়াংচুকের সঙ্গে চার দিনের সফরে …