15 Chaitro 1430 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / ভোলায় গার্মেন্টসকর্মী গণধর্ষণ মামলার প্রধান আসামী মোঃ আমজাদ হোসেন র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার

ভোলায় গার্মেন্টসকর্মী গণধর্ষণ মামলার প্রধান আসামী মোঃ আমজাদ হোসেন র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার

 

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতার, অপরাধ দমন ও আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়াও যেকোন চাঞ্চল্যকর মামলার রহস্য উদ্ঘাটনের জন্য র‌্যাব
ছায়া তদন্ত করে আসছে।

র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর কোম্পানী কমান্ডার উপ-পরিচালক স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিউজ ব্যাংক ২৪ কে জানান, গত পহেলা মে ২০২২ ইং তারিখে ভোলা জেলার সদর থানার রাজাপুর এলাকায় গার্মেন্টেসকর্মী গণধর্ষণের ঘটনা ঘটে। পরবর্তীতে ভিকটিম নিজে বাদী হয়ে ভোলা জেলার সদর থানায় একটি গণধর্ষণ মামলা দায়ের করে, যার মামলা নম্বর- ১৫, তারিখ ০৮/০৫/২০২২ ইং। উক্ত ঘটনায় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ আকারে প্রচারিত হয় যা এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে।

উক্ত গণধর্ষণের ঘটনায় ভোলা সদর থানার অধিযাচন পত্রের প্রেক্ষিতে আসামীদের সনাক্তকরণ ও গ্রেফতারের নিমিত্তে র‌্যাব-১১, সিপিসি-১ এর একটি গোয়েন্দা দল
ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় গত ২০ জুন ২০২২ তারিখ র‌্যাব-১১, সিপিসি-১ অভিযান পরিচালনা করে উক্ত গণধর্ষণ মামলার প্রধান আসামী মোঃ আমজাদ হোসেন ওরফে আরিয়ান (২৫), পিতা-রুহুল আমিন চৌকিদার, গ্রাম- চরমনসা, থানা+জেলা-ভোলা সদর মডেল’কে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকা হতে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় আসামীর হেফাজত হতে ভিকটিমের মোবাইল ফোন ও ছিনতাইকৃত টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও এজাহার সূত্রে জানা যায়, গত ০১/০৫/২০২২ তারিখে ভিকটিম তার নিজ বিবাহ এবং ঈদ উপলক্ষে ঢাকা থেকে নিজ বাড়ীর উদ্দেশ্যে লঞ্চযোগে ইলিশা ঘাটে পৌছায়। ইলিশা ঘাট হতে অপেক্ষারত হবু স্বামী এবং ভিকটিম নিজে অটোরিক্সা যোগে নিজ বাড়ীর উদ্দ্যেশে রওনা করেন। কিছুদূর যাওয়ার পর গ্রেফতারকৃত আসামী মোঃ আমজাদ হোসেন ওরফে আরিয়ান (২৫) সহ আরো দুইজন আসামী তাদের অটোরিক্সাটির গতিরোধ করে। একপর্যায়ে তাদের দু’জনকে নামিয়ে একটি নির্মানাধীন ভবনে নিয়ে ভিকটিমের হবু স্বামীকে মারধর করে একটি রুমে বেঁধে রাখে এবং ভিকটিমকে অন্য রুমে নিয়ে গিয়ে জোর পূর্বক তার ইচ্ছার বিরুদ্ধে তিনজন মিলে ধর্ষণ করে। এ সময় ধর্ষকেরা ভিকটিমের সাথে থাকা মোবাইল ফোন ও নগদ অর্থ ছিনিয়ে নেয়। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত গণধষর্ণের বিষয়টি স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীকে ভোলা সদর মডেল থানার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন...

ফতুল্লায় মিশুক চালক হত্যার অভিযোগে ২ জন আসামী র‌্যাবের জালে গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায় নিখোঁজের ২ দিন পর ডোবা থেকে কিশোরের …