15 Chaitro 1430 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / সংগঠন সংবাদ / মহিলা পরিষদ না’গঞ্জ জেলার উদ্যোগে- সাংগঠনিক পক্ষ’ ২০২২ এর সমাপনী অনুষ্ঠান

মহিলা পরিষদ না’গঞ্জ জেলার উদ্যোগে- সাংগঠনিক পক্ষ’ ২০২২ এর সমাপনী অনুষ্ঠান

নিউজ ব্যাংক ২৪. নেট : বাংলাদেশ মহিলা পরিষদ, নারায়ণগঞ্জ জেলার সংগঠন উপ-পরিষদ ও শহর কমিটির যৌথ উদ্যোগে “সংগঠনের শক্তি সংহত করি: সংগঠকের অসাম্প্রদায়িক, গনতান্ত্রিক মূল্যবোধ ও পেশাদারী দক্ষতা জোরদার করি” এই শ্লোগানকে সামনে রেখে সাংগঠনিক পক্ষ’২০২২ এর সমাপনী অনুষ্ঠান করা হয়।
বাংলাদেশ মহিলা পরিষদ নারায়ণগঞ্জস্থ সংগঠন কার্যালয়ে সোমবার ৩১ অক্টোবর বিকাল ৪ টায় অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন শহর কমিটির সভাপতি সাহানারা বেগম।
আলোচনা করেন, জেলার সাবেক সভাপতি ও কেন্দ্রীয় সহ-সভাপতি  আনজুমান আরা আকসির, জেলা ও শহর কমিটির সহ-সভাপতি কৃষ্ণা ঘোষ, জেলার সাধারণ সম্পাদক এডভোকেট হাসিনা পারভীন। অনুষ্ঠান পরিচালনা করেন শহর কমিটির সাধারণ সম্পাদক ও জেলা আন্দোলন সম্পাদক শোভা সাহা। কবিতা আবৃত্তি করেন তরুণী সদস্য ও আবৃত্তিকার তিথি সুবর্ণা, গান পরিবেশন করেন তরুণী সদস্য সংহতি ঘোষ মম।
বক্তারা বলেন- বাংলাদেশ মহিলা পরিষদের সাংগঠনিক কার্যক্রমকে শক্তিশালী ও বৃদ্ধি করার লক্ষ্যে প্রতি বছরের ন্যায় এবছরও সারা দেশব্যাপী ১৭ অক্টোবর থেকে অদ্য ৩১অক্টোবর পর্যন্ত সাংগঠনিক পক্ষ’২২ পালন করা হচ্ছে। নারায়ণগঞ্জ জেলা নানা কর্মসূচি পালন করেছে। উদ্বোধনী সভা, সদস্য সংগ্রহ ও  নবায়ন, কর্মী সভা, আলোচনা সভা, শিক্ষক-শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভা, কর্মসূচির রিপোর্ট পত্রিকায় প্রকাশ, আজকের সমাপনী অনুষ্ঠান। সকল কর্মী-সংগঠকদের আন্তরিক সহযোগিতা ও অংশ গ্রহণে সকল কর্মসূচি সফলভাবে পালিত হয়েছে। এজন্য সবাইকে আন্তরিক ধন্যবাদ জানানো হচ্ছে। এভাবেই প্রতিটি কাজে সকল কর্মী-সংগঠকদের আরো দায়িত্বশীল ও সচেতনভাবে কাজ করার আহ্বান জানানো হয়। সভায় জেলা ও পাড়ার অর্ধ শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

আরও পড়ুন...

না’গঞ্জ জাগ্রত সংসদ’র বার্ষিক সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জাগ্রত সংসদ’র ১৩ তম বার্ষিক সাধারণ সভা ২০২৪ ইং …