5 Chaitro 1430 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / র‌্যাব-১১ এর অভিযানে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৪জন সদস্য গ্রেফতার

র‌্যাব-১১ এর অভিযানে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৪জন সদস্য গ্রেফতার

 

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গত ২৫ এপ্রিল ২০২১ খ্রিষ্টাব্দ দিবাগত রাত ১টা ১০ মিনিট ঘটিকার সময় র‌্যাব-১১, ব্যাটালিয়ন সদর, এর বিশেষ অভিযানে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন শিমরাইল এলাকায় কাঁচপুর ব্রীজ এর পশ্চিম পাশ হতে ডাকাতির প্রস্তুতি গ্রহণকালে দেশীয় অস্ত্র উদ্ধারসহ ডাকাত দলের ৪ জন দুর্ধর্ষ ডাকাতকে হাতে-নাতে গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃত আসামীরা হলো ১। মোঃ আনোয়ার হোসেন (৩২), ২। মোঃ মনির হোসেন (৩৫), ৩। মোঃ রওশন আলী (৩৫) এবং ৪। মোঃ আক্তার হোসেন (৩০) । উক্ত অভিযানে গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে ১টি চাপাতি, ১টি চাইনিজ কুড়াল, ১টি চাকু, ১টি রামদা ও ১টি ছোড়া উদ্ধার করা হয় ।

গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, তাদের স্থায়ী ঠিকানা ১। মোঃ আনোয়ার হোসেন (৩২), সাং-মিজমিজি, থানা-সিদ্ধিরগঞ্জ, জেলা-নারায়ণগঞ্জ, ২। মোঃ মনির হোসেন (৩৫), সাং-পাইনাদী মধ্যেপাড়া, থানা-সিদ্ধিরগঞ্জ, জেলা-নারায়ণগঞ্জ, ৩। মোঃ রওশন আলী (৩৫), সাং-পাইনাদী ধনুহাজারী বাড়ী, থানা-সিদ্ধিরগঞ্জ, জেলা-নারায়ণগঞ্জ এবং ৪। মোঃ আক্তার হোসেন (৩০), জেলা-নারায়ণগঞ্জ, থানা-সিদ্ধিরগঞ্জ, মিজমিজি এলাকায় ।

আর ও জানা যায় যে গ্রেফতারকৃত আসামীরা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য । এই সংঘবদ্ধ ডাকাত চক্র বড় বড় দোকান টার্গেট করে অতর্কিত ভাবে হামলা করে এবং অস্ত্র প্রদর্শন করে জনমনে ভীতি ও আতঙ্ক সৃষ্টি করে দোকান লুট করে মুহুর্তের মধ্যে পালিয়ে যায় । ডাকাত দলের সদস্যরা দীর্ঘদিন ধরে তারা দেশের বিভিন্ন এলাকায় তাদের অপরাপর সহযোগীদের নিয়ে দোকানে ও চলন্ত গাড়িতে ডাকাতি করে আসছে । বিগত কয়েক বছরে দেশের বিভিন্ন এলাকায় ঘটে যাওয়া এই রকম বেশ কয়েকটি চাঞ্চল্যকর ডাকাতির সঙ্গে এই সংঘবদ্ধ ডাকাত চক্রের সদস্যরা জড়িত ছিল মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় ।

গোয়েন্দা সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি চৌকস আভিযানিক দল কর্তৃক গত ২৫ এপ্রিল ২০২১ খ্রিষ্টাব্দ দিবাগত রাত ১টা ১০ মিনিট ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন শিমরাইল এলাকায় কাঁচপুর ব্রীজ সংলগ্ন এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র-শস্ত্রে সজ্জিত অবস্থায় ডাকাত দলে ৪ সদস্যকে হাতে-নাতে গ্রেফতার করা হয় ।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়ধীন ।

আরও পড়ুন...

৮ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যা ! মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত ঘাতক স্বামী র‌্যাবের জালে গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব-১১ এর অভিযানে “৮ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার” চাঞ্চল্যকর মামলায় …