15 Chaitro 1430 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / র‌্যাব-১১ এর অভিযানে মাদক মামলার ২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

র‌্যাব-১১ এর অভিযানে মাদক মামলার ২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট :  র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ধসঢ়;ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১১,আদমজীনগর, নারায়ণগঞ্জ এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক সিনিয়র এএসপি মোঃ সম্রাট তালুকদার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি এর একটি আভিযানিক দল কর্তৃক গত ১৪ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ দিবাগত রাতে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন পঞ্চবটি এলাকা হতে মাদক মামলার ২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ মমতাজ (৫৭), পিতা- আলম চাঁন’কে গ্রেফতার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ মমতাজ (৫৭) নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন পঞ্চবটি এলাকার বাসিন্দা। গত ১৮/০৮/২০০৬ ইং তারিখে গ্রেফতারকৃত আসামী নিষিদ্ধ মাদকদ্রব্যসহ গ্রেফতার হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামী বিজ্ঞ আদালত হতে জামিনে বের হয়ে দীর্ঘদিন যাবত পলাতক থাকে। এরই প্রেক্ষিতে বিজ্ঞ আদালত গ্রেফতারকৃত আসামীকে ২ (দুই) বছরের সাজা প্রদান করে। গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর
একটি আভিযানিক দল আসামীর অবস্থান সনাক্ত পূর্বক গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ কার্যক্রম গ্রহনের জন্য নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন...

ফতুল্লায় মিশুক চালক হত্যার অভিযোগে ২ জন আসামী র‌্যাবের জালে গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায় নিখোঁজের ২ দিন পর ডোবা থেকে কিশোরের …