6 Boishakh 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খবর / র‌্যাব-১১ এর অভিযানে ১৬ কেজি গাঁজা, ৩৬৫ পিস ইয়াবা ও ২৫০ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

র‌্যাব-১১ এর অভিযানে ১৬ কেজি গাঁজা, ৩৬৫ পিস ইয়াবা ও ২৫০ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর অভিযানে গত ৯ই মে দিবাগত রাতে ১৬ কেজি গাঁজা, ৩৬৫ পিস ইয়াবা ও ২৫০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ৫ জন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- ১। মোঃ জাহাঙ্গীর হোসেন (৩৪), ২। মোঃ কাউছার (৩৮), ৩। মোঃ ইছাক ওরফে কালু মিয়া (৬০), ৪। মোঃ আলমগীর হোসেন (২৮) ও ৫। একজন অপ্রাপ্ত বয়স্ক। অভিযানকালে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ১টি পিকআপ ও ১টি মোটর সাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, আসামী মোঃ জাহাঙ্গীর হোসেন ও মোঃ আলমগীর হোসেন এর বাড়ি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন কাঙ্গালমুড়ি এলাকায় ও মোঃ কাউছার এর বাড়ি একই থানাধীন উত্তর যাত্রাপুর এলাকায় এবং মোঃ ইছাক ওরফে কালু মিয়া এর বাড়ি বরগুনা জেলার বেতাগী থানাধীন কাজী আবাদি এলাকায়।

গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ও ফেনসিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। জিজ্ঞাসাবাদে তারা আরোও স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা, ইয়াবা ও ফেনসিডিল বাংলাদেশে প্রবেশ করায় এবং কাভার্ড ভ্যানে পণ্য পরিবহনের আড়ালে বিশেষ কৌশলে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। মাদক ব্যবসা তাদের একমাত্র পেশা। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও পড়ুন...

থমথমে থানচি: আতঙ্কে এলাকা ছাড়ছে মানুষ

নিউজ ব্যাংক ২৪. নেট : থানায় হামলার পর থেকেই থমথমে বান্দরবানের থানচি এলাকা। এলাকার নিরাপত্তা …