5 Chaitro 1430 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / র‍্যাব ১১ কর্তৃক চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

র‍্যাব ১১ কর্তৃক চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদ্ধসঢ়;ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। বিভিন্ন চাঞ্চল্যকর হত্যা ও ধর্ষণ মামলার পলাতক আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১১,আদমজীনগর, নারায়ণগঞ্জ এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকু স্বাক্ষরিত ও প্রেরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিউজ ব্যাংক ২৪ কে জানান, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ২৭ মার্চ ২০২৩ খ্রিষ্টাব্দ দিবাগত রাতে আড়াইহাজার থানাধীন তিলচন্দ্রদী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ধর্ষণ মামলার এজাহারনামীয় আসামী ফয়সাল (২৯), পিতা- আফছার, সাং- কাহেন্দি, থানা-আড়াইহাজার, জেলা-নারায়ণগঞ্জ’কে গ্রেফতার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গত ২২/০৩/২০২৩ ইং তারিখে অনুমান রাত ৮ টা ৩০ মিনিট ঘটিকার সময় ভিকটিম (১৮) নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন কাহেন্দি গ্রামে তার ভাড়া বাসায় শুয়ে ছিল। এমতাবস্থায় গ্রেফতারকৃত আসামী ফয়সাল এর সহায়তায় সঙ্গীয় আসামী সেলিম ভিকটিমের ঘরের টিনের দরজা ভাঙ্গিয়া প্রবেশ করে। এরপর ফয়সাল ও তার অন্যান্য সঙ্গীয়দের সহায়তায় আসামী সেলিম ভিকটিমকে হাত-পা বেঁধে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। অতঃপর গ্রেফতারকৃত আসামী ফয়সাল ও সঙ্গীয় পলাতক আসামীরা ভিকটিমকে ধর্ষণের চেষ্টাসহ বিভিন্ন ধরনের ভয়-ভীতি প্রদর্শণ করে পালিয়ে যায়। উক্ত ঘটনায় ভিকটিম নিজে বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন, যার মামলা নং-৪১ তারিখ ২৩ মার্চ ২০২৩। উক্ত ধর্ষণের পর হতে এজাহারনামীয় আসামী ফয়সাল (২৯) কৌশলে আত্মগোপন করে। এরই প্রেক্ষিতে র‌্যাব-১১ এর একটি চৌকস গোয়েন্দা দল ধর্ষণ মামলার এজাহারনামীয় আসামী ফয়সাল (২৯)’কে আইনের আওতায় নিয়ে আসার জন্য গোয়েন্দা অনুসন্ধান শুরু করে এবং গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী বর্ণিত ধর্ষণের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে। পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য গ্রেফতারকৃত আসামীকে আড়াইহাজার থানার অত্র মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

 

আরও পড়ুন...

৮ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যা ! মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত ঘাতক স্বামী র‌্যাবের জালে গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব-১১ এর অভিযানে “৮ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার” চাঞ্চল্যকর মামলায় …