6 Boishakh 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / র‍্যাব-১১ কর্তৃক বিপুল পরিমান গাঁজা ও প্রাইভেট কারসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার  

র‍্যাব-১১ কর্তৃক বিপুল পরিমান গাঁজা ও প্রাইভেট কারসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার  

 

 

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে গাঁজাসহ মোঃ সজিব হোসেন (২৪) এবং মোঃ মোমেন (৪৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব ১১ এর সদস্যরা।

শুক্রবার ৪ঠা মার্চ  র‍্যাব-১১ গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানাধীন শিমরাইল, চিটাগাং রোডস্থ এলাকায় চেকপোষ্ট বসিয়ে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ১৭.৮ কেজি গাঁজা, বিক্রয়ের নগদ ৭শত টাকা এবং মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করে র‌্যাব।

র‌্যাব ১১ এর স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চট্টগ্রাম-ঢাকা মহাসড়ক হয়ে একটি প্রাইভেট কার যোগে কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদক দ্রব্য নিয়ে ঢাকার উদ্দেশ্যে আসছে। উক্ত সংবাদ প্রাপ্তির পর নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন শিমরাইল, চিটাগাং রোডস্থ এলাকায় চেকপোষ্ট বসিয়ে মোঃ সজিব হোসেন (২৪) এবং মোঃ মোমেন (৪৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ১৭ কেজি ৮ গ্রাম গাঁজা, বিক্রয়ের নগদ ৭শত টাকা এবং মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করে র‌্যাব।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন...

মাদক মামলার ১০ বছরের সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি র‍্যাব-১ ‘র অভিযানে গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‍্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ কর্তৃক অভিযানে সিদ্ধিরগঞ্জ থানার চিটাগাং রোড এলাকা …