14 Chaitro 1430 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / র‍্যাব ১১ কর্তৃক ১ টি ওয়ান শুটারগান, ১ রাউন্ড কার্তুজ এবং ২৭শ পিস ইয়াবাসহ ১ জন অস্ত্রধারী মাদক ব্যবসায়ী গ্রেফতার 

র‍্যাব ১১ কর্তৃক ১ টি ওয়ান শুটারগান, ১ রাউন্ড কার্তুজ এবং ২৭শ পিস ইয়াবাসহ ১ জন অস্ত্রধারী মাদক ব্যবসায়ী গ্রেফতার 

নিউজ ব্যাংক ২৪. নেট :  র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব-১১ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১১,আদমজীনগর, নারায়ণগঞ্জ এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকু স্বাক্ষরিত ও প্রেরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিউজ ব্যাংক ২৪ কে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল বৃহস্পতিবার ২৪ নভেম্বর ২০২২ খ্রিঃ রাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন ল্যান্ডিং স্টেশন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।উক্ত অভিযানে ১ টি ওয়ান শুটারগান, ১ রাউন্ড কার্তুজ এবং ২,৭০০ পিস (দুই হাজার সাতশত) পিস ইয়াবাসহ মোঃ রুবেল ভূইঁয়া (৩৬) নামক অস্ত্রধারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী মোঃ রুবেল ভূইঁয়া (৩৬) নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন তারাবো দক্ষিণ পাড়া এলাকার মৃত তমিজ উদ্দিন ভূইঁয়ার ছেলে। সে একজন অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী এবং মাদক ব্যবসায়ী। অবৈধ অস্ত্র প্রদর্শন করে সে মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল। এই ভয়ঙ্কর সন্ত্রাসীর ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস পেত না।

গ্রেফতারকৃত আসামী আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে নিয়ে এসে নারায়ণগঞ্জ জেলাসহ এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল এবং সন্ত্রাসী কর্মকান্ড করার জন্য অবৈধ ওয়ান শুটারগান রেখেছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামী মোঃ রুবেল ভূইঁয়া (৩৬)’এর বিরুদ্ধে ইতিপূর্বে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানায় ১ টি অস্ত্র আইনে, ১টি মাদক দ্রব্য আইনে, ৪ টি হত্যা চেষ্টা মামলা, ১ টি চুরি মামলা ও ১ টি বিস্ফোরক দ্রব্য আইনে মামলা সহ সর্বমোট ৮ টি মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নারাণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন...

ফতুল্লায় মিশুক চালক হত্যার অভিযোগে ২ জন আসামী র‌্যাবের জালে গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায় নিখোঁজের ২ দিন পর ডোবা থেকে কিশোরের …