15 Chaitro 1430 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খবর / সিদ্ধিরগঞ্জের কদমতলী মুসলিম নগর এলাকায় পূর্ব শত্রুতার জেরে পৃথক স্থানে ভাঙ্গচুর ও অর্থ লুট

সিদ্ধিরগঞ্জের কদমতলী মুসলিম নগর এলাকায় পূর্ব শত্রুতার জেরে পৃথক স্থানে ভাঙ্গচুর ও অর্থ লুট

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পৃথক দুটি স্থানে দোকানপাট, রেস্টুরেন্ট ও একটি গ্যারেজে দেশীয় অস্ত্রসহ ভাঙ্গচুর ও হামলার অভিযোগ উঠেছে কয়েকজন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে।

গত শুক্রবার (১৮ নভেম্বর) রাতে সিদ্ধিরগঞ্জের ৭নং ওয়ার্ডের কদমতলী দক্ষিণ নয়াপাড়া মুসলিম নগর এবং কদমতলী ডিএনডি লেকপাড় এলাকায় ঘটনা দুটি ঘটে। দুটি ঘটনায় ভুক্তভোগী জোসনা আক্তার নিলুফা ও জয়নাল আবেদীন ভুইয়া তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২৫ জনের বিরুদ্ধে শুক্রবার (১৮ নভেম্বর) রাতে থানায় দুটি অভিযোগ করেন।

অভিযুক্তরা হলেন সিদ্ধিরগঞ্জের দক্ষিণ নয়াপাড়া এলাকার মো. জাহাঙ্গীরের দুই ছেলে সজিব (২৬) ও সজল (২২) এবং মো. বাবুলের ছেলে রকি (২৭)। অভিযোগপত্রে জোসনা আক্তার নিলুফা উল্লেখ করেন, পূর্ব শত্রুতার জের ধরে অভিযুক্ত সজিব, সজল ও রকিসহ অজ্ঞাত ২০ থেকে ২৫ জন তার কদমতলী দক্ষিণ নয়াপাড়া মুসলিমনগর দোকানে এসে ভাঙ্গচুর ও দোকানে থাকা অর্থ লুটপাট করে। এসময় অভিযুক্তরা তার বোন জামাতার দোকান ও অন্য বোন জামাতার গ্যারেজে হামলা ও ভাঙ্গচুর চালায়। তিনি এর প্রতিবাদ করলে বিবাদীরা তার উপর হকিষ্টিক ও লাঠি দ্বারা এলোপাথারী শরীরে বিভিন্ন জায়গায় মারধর করে।

একপর্যায়ে তার চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে আসতে দেখে তারা পালিয়ে যাবার সময় তাকে ও তার পরিবারের জানমালের বড় ধরণের ক্ষতির হুমকি দেয়। জোসনা আক্তার নিলুফা জানান, বিবাদীরা দীর্ঘদিন তার বাসার সামনে মাদক বিক্রি করে এবং মেয়েদের উত্যক্ত করার জন্য সব সময় আড্ডা দেয়। তিনি এর প্রতিবাদ জানানোর ফলে এই হামলা ঘটেয়েছে তারা।

অপরদিকে জয়নাল আবেদীন ভুইয়া তার অভিযোগপত্রে উল্লেখ করেন, একই বিবাদীগণ ধনকুন্ডা উত্তরপাড়া কদমতলী লামাপাড়া লেকপাড় এলাকায় তার রেষ্টুরেন্টে পূর্ব শত্রুতার জের ধরে হামলা চালায়। এসময় তারা আসবাবপত্র ভাঙ্গচুর করে এবং তার কর্মচারীদের উপর হামলা চালিয়ে আহত করে। এ ঘটনায় নাসিক ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ মিজানুর রহমান রিপন বলেন, এ ঘটনা শোনার পর ঘটনাস্থল গিয়ে দেখি দুটি দোকান, একটি খবার রেষ্টুরেন্ট ও একটি গ্যারেজে হামলা চালিয়ে দোকানে থাকা ক্যাশ
টাকা নিয়ে গেছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পেরণ করি এবং বিষয়টি থানায় অবগত করি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান তিনি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, পৃথক দুটি স্থানে হামলার ঘটনায় দুটি অভিযোগ হয়েছে। আমরা তদন্ত করে দেখছি। তদন্ত সাপেক্ষে মামলা হবে বলে জানান ওসি মশিউর।

আরও পড়ুন...

হালিশহরে কিশোরীকে গাড়িতে তুলে ধর্ষণ, গ্রেপ্তার ২

নিউজ ব্যাংক ২৪. নেট : চট্টগ্রাম নগরীতে এক কিশোরীকে ব্যক্তিগত গাড়িতে (প্রাইভেট কার) তুলে নিয়ে …