7 Boishakh 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শিক্ষা ও তথ্য প্রযুক্তি / সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ সেবায় কাজ করত হবে- কাউন্সিলর মতি

সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ সেবায় কাজ করত হবে- কাউন্সিলর মতি

নিউজ ব্যাংক ২৪. নেট : মার্চেন্ট ওয়ার্কারস (এম ডব্লিউ) উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও নাসিক ৬নং ওর্য়াড কাউন্সিলর আলহাজ্ব মজিউর রহমান মতি বলেছেন তোমরা দেশ ও জাতির সম্পদ আগামী দিনের ভবিষ্যৎ। তোমাদের কে সু-
শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ সেবায় কাজ করতে হবে।

গত শনিবার সকালে সিদ্ধিরগঞ্জের মার্চেন্ট ওয়ার্কারস (এম ডব্লিউ) উচ্চ বিদ্যালয়ের এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

এসময় তিনি আরো বলেন সু-শিক্ষা গ্রহন করে তোমাদের কে ভালো মানুষ হতে হবে। তোমাদের কে ভবিষ্যতে দেশ ও জাতির প্রতি দায়িত্ব পালন করতে হবে। তোমাদের ভালো মানুষ করার জন্য বাবা,মা যে স্বপ্ন নিয়ে এই শিক্ষা প্রতিষ্ঠানে তোমাদের পাঠিয়েছে তোমরা সু- শিক্ষা গ্রহন করে মানুষের মত মানুষ হয়ে বাবা, মার সেই স্বপ্ন পূরন করাবে। তোমাদের মনমানসিকতা হতে হবে সুন্দর, আচার আচরণে হতে হবে নম্র ও ভদ্র। মাদক থেকে দূরে থাকতে হবে, মাদকের কারনে অনেক ছাত্রছাত্রী আজ ধ্বংষ হয়ে যাচ্ছে।

মার্চেন্ট ওয়ার্কারস (এমডব্লিউ) উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক রওশন আরা আক্তারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা।

এসময় আরো উপস্থিত ছিলেন মার্চেন্ট ওয়ার্কারস (এমডব্লিউ) উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য সাব্বির আহমেদ প্রধান, অভিভাবক সদস্য মোশারফ হোসেন, মোঃ মোহসীন হোসেন , জহিরুল ইসলাম সাগর, মহিলা অভিভাবক সদস্য শারমীন আক্তার সুমি, শিক্ষক প্রতিনিধি
আবুল কাশেম তালুকদার, মোঃ আবুল কাশেম, মহিলা শিক্ষক প্রতিনিধি লিপি আক্তার প্রমুখ।

আরও পড়ুন...

যে কারণে ৩০০ প্রাথমিক স্কুল পার্শ্ববর্তী স্কুলের সঙ্গে একীভূত হচ্ছে

নিউজ ব্যাংক ২৪. নেট : প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব ফরিদ আহাম্মদ বলেন, দেশের ৩০০টি …