10 Srabon 1428 বঙ্গাব্দ রবিবার ২৫ জুলাই ২০২১
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / খেলাধুলা / সুস্থ হয়ে কাশীপুর ঘুরে যাবো: সালমা ওসমান লিপি

সুস্থ হয়ে কাশীপুর ঘুরে যাবো: সালমা ওসমান লিপি

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন, কাশীপুরে মানুষেরা ক্রীড়াপ্রেমী। অসুস্থতার কারণে এবার আসতে পারলাম না। আপনারা দোয়া করবেন, সুস্থ হয়ে কাশীপুর ঘুরে যাবো।

শুক্রবার (১ জানুয়ারি) কাশীপুর হাটখোলা মাঠে জয় বাংলা ক্লাবের আয়োজনে ক্রিকেট টূর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে মোবাইল ফোনে বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা থাকলেও তিনি উপস্থিত থাকতে না পারায় মোবাইল ফোনেই তিনি বক্তব্য রাখেন।

তিনি আরও বলেন, করোনায় আমরা অনেক কাছের মানুষগুলো হারিয়েছে। আল্লাহ যেন আমাদের এই মহামারী থেকে আমাদের মুক্তি দেয়, আর কাউকে যেন না হারাতে হয়। সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন মানুষের পাশে ভালো কাজে থাকতে পারি।

জয় বাংলা ক্লাবের সভাপতি ওয়াদ্রিব আহমেদ অনন্তের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানী।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-কাশীপুর সমাজ উন্নয়ণ সংসদের প্রধান উপদেষ্টা আলহাজ্ব নাজির শিকদার, কাশীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোমেন শিকদার, শিল্পপতি ডি এম ইমরান, ইউপি সদস্য মেজবাউর রহমান পলাশ, কাশীপুর ক্লাবের সভাপতি গোলাম হায়দার।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জয় বাংলা ক্লাবের সাজ্জাত উল্লাহ শোভন, অর্থ সম্পাদক রাতুল হাসান, জুনায়েদ হাসান, জাহিদুল হাসান, নয়ন শিকদার, সোহাগ শিকদার, ওয়াসেকুল ইসলাম সানী, আদনীম শিকদার, মহান প্রমূখ।
ফাইনাল খেলায় সজীব স্মৃতি সংসদ কাশীপুর ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। পরে অতিথিরা বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন।

আরও পড়ুন...

“গর্বিত সন্তান” এর সবংর্ধনা নাঃগঞ্জের কৃতি ফুটবলার স্ট্রাইকার আরিফ হাওলাদারকে দিলেন লিপি ওসমান

  নিউজ ব্যাংক ২৪ ডট নেট  :  গণ মাধ্যমে সংবাদ প্রকাশের পর “গর্বিত সন্তান” হিসাবে …