22 Magh 1429 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / প্রতিবেদন / বন্দরে বেপরোয়া ভয়ংকর কাটা সিফাত বাহিনী- প্রশাসনের হস্তক্ষেপ কামনা

বন্দরে বেপরোয়া ভয়ংকর কাটা সিফাত বাহিনী- প্রশাসনের হস্তক্ষেপ কামনা

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জের বন্দর এলাকায় আবারো বেপরোয়া হয়ে উঠেছে ভয়ংকর উঠতি সন্ত্রাসী সিফাত ওরফে কাটা সিফাত বাহিনী। মামলার কারণে বেশ কিছুদিন গা ঢাকা দিয়ে বেড়ালেও ইদানীং সে আবারো তার আগের রূপে ফিরে এসেছে। ফিরে এসেই কাটা সিফাত ও তার সাঙ্গ-পাঙ্গরা নিজ এলাকা ২১নং ওয়ার্ডের বন্দর শাহী মসজিদ জুড়ে রাম-রাজত্ব কায়েম করে চলেছে।

গত কয়েকদিনের ব্যবধানে কাট সিফাত ও তার সহযোগীরা মিলে এলাকায় একের পর এক চাঁদাবাজী,ছিনতাই ও রাহাজানীসহ নানা
প্রকার অপকর্ম করে বেড়াচ্ছে। প্রায় ১০দিন আগে সালেহনগর রোড এলাকার বাসিন্দা নূর ইসলাম মিয়ার ছেলে রাসেলকে পল্লী বিদ্যুত অফিসের প্রধান ফটকের সামনে থেকে অস্ত্রের মুখে জিম্মি করে তুলে নিয়ে ৩০হাজার টাকা চাঁদা দাবি করে। প্রাণ রক্ষার্থে রাসেল তাদেরকে ১৫ হাজার টাকা দিয়ে মুক্তি পায়।

গত শনিবার দিবাগত রাত ১১টায় কাটা সিফাত বাহিনী অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে বন্দর শাহী মসজিদ ও সালেহনগর এলাকায় মহড়া দেয় এবং ককটেল ফাটিয়ে আতংক সৃষ্টি করে। সর্বশেষ ওই এলাকার নাসির আলমের ছেলে থান কাপড় ব্যবসায়ী রতন (৩০) গত ২৪ জানুয়ারী মঙ্গলবার সকাল ১০টায় তার ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার পথে শাহী মসজিদ এলাকায় অস্ত্র ঠেকিয়ে নগদ ১লাখ টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় ব্যবসায়ী রতন বাদী হয়ে মঙ্গলবার দুপুরেই বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। দিনের পর দিন কাটা সিফাত বাহিনীর তান্ডব বেড়ে যাওয়ায় ২১নং ওয়ার্ডের বন্দর শাহী মসজিদ, খালপাড়, বউ বাজার, হাফেজীবাগ কলোনী, নূরবাগ, সালেহনগর, বাড়ইপাড়া ও তার আশ পাশের এলাকার নিরীহ জন সাধারণকে আতংকের মধ্যে দিন কাটাতে হচ্ছে। এদের দোর্দন্ড প্রতাপের কারণে এলাকার স্কুল-কলেজের ছাত্রীরাও চরম নিরাপত্তাহীণ শংকার মধ্যে দিন কাটাচ্ছে।

এ ব্যাপারে নাম প্রকাশে অনিচ্ছুক জনৈক বাসিন্দা জানান, সিফাত ওরফে কাটা সিফাত বাহিনী অত্যন্ত ভয়ংকর প্রকৃতির। তাদের বিশাল একটি বাহিনী রয়েছে। প্রতিদিন তারা এলাকার সহজ-সরল মানুষকে জিম্মি করে টাকা-পয়সা ও মালামাল হাতিয়ে নেয়। এলাকার ব্যবসায়ী ও বিভিন্ন প্রতিষ্ঠান হতে নিয়মিত চাঁদাবাজী থেকে শুরু করে সকল অপকর্মের নেতৃত্ব দিয়ে থাকে। সিফাত ও তার বাহিনীর বিরুদ্ধে বন্দর থানায় একাধিক মামলা ও গ্রেফতারী পরোয়ানা থাকার পরও রহস্যজনক কারণে পুলিশ তাদেরকে আইনের আওতায় আনছেন না। পুলিশের রহস্যজনক নিরবতার সুযোগে সিফাত বাহিনী ভয়ংকর থেকে আরো হিংস্র হয়ে উঠছে। নিরীহ
এলাকাবাসী ভয়ংকর কাটা সিফাত বাহিনীর কবল থেকে মুক্তি পেতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব ও নারায়ণগঞ্জ জেলা ডিবি পুলিশের হস্তক্ষেপ কামনা করছে।

আরও পড়ুন...

না’গঞ্জে গৃহবধূকে শ্লীলতাহানির চেষ্টা- গ্রেফতার ১

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জের ফতুল্লায় গৃহবধূকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে সুমন (৩৫) নামে এক যুবককে …