3 Srabon 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খেলাধুলা / মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসের সঙ্গে সপরিবারে সাকিব আল হাসানের সাক্ষাৎ- খেললেন ক্রিকেট

মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসের সঙ্গে সপরিবারে সাকিব আল হাসানের সাক্ষাৎ- খেললেন ক্রিকেট

নিউজ ব্যাংক ২৪. নেট : বাংলাদেশে নিযুক্ত মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার হাসের সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান।

সোমবার ২৫ সেপ্টেম্বর বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসের সঙ্গে সাক্ষাৎ করেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। এ সময় সাকিবের সঙ্গে তার স্ত্রী উম্মে আহমেদ শিশির ও তিন সন্তানও ছিল। ইউএস অ্যাম্বাসিতে মূলত সৌজন্য সাক্ষাতের জন্যই সপরিবারে গিয়েছিলেন সাকিব।

আলোচিত এই কূটনৈতিকের সঙ্গে দেশসেরা এই ক্রিকেট তারকা এদিন ক্রিকেটও খেলেছেন। ব্যাট হাতে সাকিব মার্কিন রাষ্ট্রদূতের ছুঁড়ে দেওয়া বল সামলাচ্ছিলেন। শুধু ক্রিকেটই নয়, এ সময় পিটার হাসের সঙ্গে বেসবলও খেলেছেন সাকিব। পিটার হাসকে এ সময়ে সাকিবের ছেলে-মেয়ের সঙ্গেও খুনসুটি করতেও দেখা যায়। সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লিখেছেন, ‘বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসের সঙ্গে দেখা করার সময়টা দারুণ ছিল! ক্রিকেট এবং বেসবল খেলে দুপুরটা ভালোই কেটেছে। রাষ্ট্রদূতের সঙ্গে সাকিবের চ্যালেঞ্জ অবশ্যই দেখার মতো ছিল। আমাদের আতিথেয়তা দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ!’

মার্কিন রাষ্ট্রদূতকে সাকিবও দিয়েছেন সৌজন্য উপহার। নিজ হাতে টাইগারদের ক্রিকেট জার্সি পিটার হাসের হাতে তুলে দেন সাকিব। সাক্ষাতের পর তার সঙ্গে সপরিবারে ছবি তোলেন সাকিব।

আরও পড়ুন...

আর্জেন্টিনায় নারী সাংবাদিককে ধর্ষণের অভিযোগে ৪ ফুটবলার আটক

নিউজ ব্যাংক ২৪. নেট : নারী সাংবাদিককে ধর্ষণের অভিযোগে আর্জেন্টিনার প্রিমিয়ার ডিভিশনের ক্লাব ভেলেজ সার্সফিল্ডের …