29 Boishakh 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / জামালপুরে বিএনপির দলীয় কার্যালয়ে সামনে ককটেল বিস্ফোরণের অভিযোগ

জামালপুরে বিএনপির দলীয় কার্যালয়ে সামনে ককটেল বিস্ফোরণের অভিযোগ

নিউজ ব্যাংক ২৪. নেট : জামালপুরে বিএনপির দলীয় কার্যালয়ে সামনে ককটেল বিস্ফোরণের অভিযোগ উঠেছে। এর প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি।

বুধবার ১৯ জুলাই রাত সাড়ে ৮ টায় পৌর শহরের শফির মিয়ার বাজার এলাকায় বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ বিক্ষোভ সমাবেশ বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো.ওয়ারেছ আলী মামুন, জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক শহিদুল হক খান দুলাল, সাংগঠনিক সম্পাদক লোকমান আহমেদ খান লোটন প্রমুখ। এ বিক্ষোভ সমাবেশ সঞ্চালনা করেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব।

এ সময় বক্তরা বলেন, আজ বিকালে জেলা আওয়ামী লীগ শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা বের করেন। ওই শোভাযাত্রাটি বিএনপির দলীয় কার্যালয় অতিক্রম করার সময় পরপর দুটি ককটেল বিস্ফোরণ ঘটনায়। একটি দলীয় সংগঠনের কার্যালয়ে ককটেল বিস্ফোরণ খুবই ন্যাক্কারজনক। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বক্তরা।

এ সময় বক্তরা আরো বলেন, বোমা মেরে বিএনপিকে এক দফা আন্দোলন থেকে সরানো যাবে না। এ সরকার পদত্যাগ না করা পর্যন্ত আমাদের এ আন্দোলন অব্যাহত থাকবে। সরকার পতনের এক দফা আন্দোলনে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের সব নেতাকর্মীদের উপস্থিত থাকার আহ্বান জানান বক্তরা। এ বিক্ষোভ সমাবেশ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকি বিল্লাহ বলেন, আসলে আমাদের কর্মীরা এ ধরনের কাজ করে নাই, করতে পারে না। আমাদের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রাটি যখন মহিলা কলেজের দিকে যায়, তখন বিএনপির কর্মীরা তাদের দলীয় কার্যালয়ের সামনে নিজেরাই ককটেল ফাটিয়ে অযুহাত তৈরি করে বিক্ষোভ সমাবেশ করেছে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে বিএনপিকে বোমাবাজির রাজনীতি থেকে সড়ে আসার আহ্বান জানান তিনি।

আরও পড়ুন...

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুই পোলিং এজেন্টসহ তিনজনকে কারাদণ্ড

নিউজ ব্যাংক ২৪. নেট : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে জালভোট দেয়াসহ ভোটারদের প্ররোচিত করার দায়ে দুই পোলিং …