22 Boishakh 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / না’গঞ্জে কৃষক লীগ’র ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত

না’গঞ্জে কৃষক লীগ’র ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত

নিউজ ব্যাংক ২৪. নেট :  বাংলাদেশ কৃষক লীগ’র ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠান-২০২৪ কৃষক বাঁচাও – দেশ বাঁচাও এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ কৃষক লীগ নারায়ণগঞ্জ জেলার আয়োজনে এ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার ২০ এপ্রিল বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার হিমালয় চাইনিজ রেস্টুরেন্টে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ কৃষক লীগের নারায়ণগঞ্জ জেলার আহবায়ক এডভোকেট এস. এম ওয়াজেদ আলী খোকন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা কৃষক লীগের সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ সদর উপজেলার পরিষদ এর ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন আহম্মেদ।
ফতুল্লা থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক কামরুল জামান আবুল এর সঞ্চালনায় আলোচনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা কৃষক লীগের সাবেক  সাধারণ সম্পাদক ইব্রাহিম চেঙ্গিস।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, মহানগর যুব লীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু, নারায়ণগঞ্জ জেলা কৃষক লীগের সদস্য বি. এম কামরুজ্জামান আবুল, হাজী আবুল কাশেম।
প্রধান অতিথির বক্তব্যে ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন আহমেদ বলেন, বঙ্গবন্ধু স্বপ্ন ছিল কৃষক লীগের উন্নয়নের জন্য। তিনি বাংলাদেশের দরিদ্র সাধারণ কৃষকের ভাগ্য সুপ্রসন্ন করার জন্য কৃষক লীগের নেতা কর্মীদের সুসংগঠিত করে কৃষকের জন্য কাজ করতে উৎসাহিত করে গেছেন।  ১৯৯১ সাল হতে আমি নারায়ণগঞ্জ জেলা কৃষক লীগের  সভাপতি ও চন্দন শীল সম্পাদক ছিলেন। স্বাধীনতা বিরোধী শক্তিরা আমাকে ৯ টা মামলা দিয়েছে। ২ বার জেল খেটেছি। আমার অপরাধ ছিল আমি শামীম ওসমানের সৈনিক। আমি সহ এখানে উপস্থিত চেঙ্গিস ভাই  ২০০১ সালের পর অনেক অত্যাচারিত নিপিড়ীত হয়েছি। কিন্তু আমরা নীতি ও আদর্শ ঠিক রেখেছি। আর আজও নারায়ণগঞ্জের সিংহপুরুষ জননেতা আলহাজ্ব একেএম শামীম ওসমানের নেতৃত্বে আমরা নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আছি।
আলোচনা সভার পরিশেষে দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন...

নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ

নিউজ ব্যাংক ২৪. নেট : ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর সভাপতি মুফতি মাসুম বিল্লাহর …