5 Joishtho 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খবর / নারায়ণগঞ্জের বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর দুই দফা হামলা

নারায়ণগঞ্জের বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর দুই দফা হামলা

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জের বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে চিংড়ি প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আতাউর রহমান মুকুলের প্রচারণায় দুই দফা হামলার ঘটনা ঘটেছে। গত

রোববার (৫ মে) সন্ধ্যা সাতটার দিকে ও সোমবার (৬ মে) দুপুরে উপজেলার মদনপুর স্ট্যান্ডে প্রচারণাকালে হামলার ঘটনা ঘটে। হামলায় চিংড়ি প্রতীকে নির্বাচন করা চেয়ারম্যান প্রার্থী মুকুলের কয়েকজন সমর্থক আহত হয়েছেন। এতে করে ভোটারদের মধ্যে সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমান মুকুল জানান, গত দুই দিনের ব্যবধানে মদনপুরে তাদের প্রচারণা চলাকালীন কয়েকজন যুবক হামলা চালায়। পৃথক দু’টি হামলার ঘটনায় তার ৫ জন কর্মী আহত হয়েছে। এসময় মাইক ও অটোরিকশাও ভাংচুর করা হয়। হামলাকারী যুবকেরা ক্ষমতাসীন দলের আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী এমএ রশীদের অনুসারী বলে দাবি করেছেন তিনি। হামলার ঘটনায় মৌখিকভাবে উপজেলা নির্বাচন কর্মকর্তার কাছে অভিযোগ জানানো হয়েছে। এ বিষয়ে রিটার্নিং কর্মকর্তা ও প্রশাসনের কাছে লিখিত অভিযোগ করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, সোমবার দুপুরে হামলার বিষয়ে আমরা অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে আমাদের টিম গিয়েছে। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

জেলা নির্বাচন কর্মকর্তা ও বন্দর উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার কাজী ইস্তাফিজুল হক আকন্দ জানান, নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করতে আমরা বদ্ধ পরিকর। ভোটকেন্দ্রে কোন ধরনের বিশৃঙ্খলা বরদাস্ত করা হবেনা। ইতোমধ্যে প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের বেশ কিছু অভিযোগ আমরা পেয়েছি। ওইসব অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থাও নেয়া হয়েছে।

আরও পড়ুন...

সরকার ঘোষিত নূন্যতম মজুরি বাস্তবায়ন সহ ১১ দফা দাবিতে না’গঞ্জে বিক্ষোভ সমাবেশ ও মিছিল

নিউজ ব্যাংক ২৪. নেট : সরকার ঘোষিত নূন্যতম মজুরি বাস্তবায়ন, ছাঁটাইকৃত শ্রমিকদের চাকরিতে পুনর্বহাল, পিসরেট শ্রমিকদের …