5 Joishtho 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / সোনারগাঁয়ে নির্বাচনে অংশগ্রহণ করায় বিএনপি নেতা বহিষ্কার

সোনারগাঁয়ে নির্বাচনে অংশগ্রহণ করায় বিএনপি নেতা বহিষ্কার

নিউজ ব্যাংক ২৪. নেট : দলীয় সিদ্ধান্ত অমান্য করে আসন্ন নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করায় উপজেলা বিএনপির সদস্য এম জাহাঙ্গীর হোসেন ভূঁইয়াকে বিএনপি থেকে বহিষ্কার করা হয়েছে।

সোমবার (৬ মে) বিকেলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর সই করা এক বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে বহিষ্কার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে দলীয় গঠণতন্ত্র মোতাবেক বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে জাহাঙ্গীর হোসেন ভূঁইয়াকে বহিস্কার করা হলো।এই সিদ্ধান্ত অবিলম্বে কার্যকর হবে।

বহিষ্কার হওয়া বিএনপি সদস্য এম জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া এবারের উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী। এর আগেও তিনি সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ছিলেন।

এম জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া এ বিষয়ে বলেন, ‘বিএনপি থেকে বহিষ্কারের বিষয়ে আমার কিছু জানা নেই। আমি এখনো পর্যন্ত কোনো নোটিশ পাইনি। তবে আমি এই নির্বাচনে শেষ পর্যন্ত ভাইস চেয়ারম্যান পদে লড়াই করে যাব।’

সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান বলেন, দলীয় সিদ্ধান্ত অমান্য করার কারণে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। হাইকমান্ড থেকে উপজেলা নির্বাচন বর্জন করার কড়া নির্দেশ রয়েছে। তাই এ নিয়ম যে মানবে না, তার বিরুদ্ধেই কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন...

ফরিদপুরের ২ শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক- মাওঃ ইমতিয়াজ 

নিউজ ব্যাংক ২৪. নেট : ইসলামী আন্দোলন বাংলাদেশ’র সহকারী মহাসচিব মাওলানা ইমতিয়াজ আলম বলেন, আজকের …