4 Joishtho 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / সারাদেশ / পশ্চিম দেওভোগে শরীফ হত্যার প্রতিবাদে এলাকাবাসির মানব বন্ধন ও বিক্ষোভ

পশ্চিম দেওভোগে শরীফ হত্যার প্রতিবাদে এলাকাবাসির মানব বন্ধন ও বিক্ষোভ

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন পশ্চিম দেওভোগ আর্দশনগর এলাকায় দিন দুপুরে নির্মমভাবে

ছুরিকাঘাতে নিহত ব্যবসায়ী মোঃ শরীফ হত্যার প্রতিবাদে স্থানীয় এলাকাবাসির উদ্যোগে মানব বন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার ২রা এপ্রিল দুপুরে নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন পশ্চিম দেওভোগ ৭নং ওয়ার্ড কাশীপুর ইউপি আদর্শনগর এলাকায় সরকারের ঘোষিত লক ডাউন অপেক্ষা করে বিক্ষোভ ও মানব বন্ধনটি অনুষ্ঠিত হয়।

মানব বন্ধনে এলাকাবাসি অভিযোগ করে বলেন, ব্যবসায়ী মোঃ শরীফকে দিনের বেলা প্রকাশ্য দিবালোকে ছুরিকাঘাত করে হত্যা করেছে কাশীপুর ইউপি ৭নং ওয়ার্ড মেম্বার শামীমের লালিত সন্ত্রাসী বাহিনীর কিশোর গ্যাং এর সদস্যরা। এই সন্ত্রাসী গ্যাং এর ভিডিও ফুটেজ বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সারা তুলেছে। অনেকের মতে ঝালোকাঠি জেলার আলোচিত নয়ন বন্ড এর অনুরূপ হত্যা করা হয়েছে নারায়ণগঞ্জের ব্যবসায়ী মোঃ শরীফকে। এই হত্যার সাথে জড়িতদের মধ্যে অন্যতম হত্যাকারী লিমন, বড় শাকিল, লালন, ছোট শাকিল, শাহীন, রাব্বী, সম্রাট, মিলন, নূর মোহাম্মদ, রবিন ও দিপুর ফাঁসির দাবী জানায় বিক্ষুব্ধ এলাকাবাসি। অন্যথায় কঠোর আন্দোলনে নামতে বাধ্য হবে পশ্চিম দেওভোগের জনগন।

 মানব বন্ধন থেকে জেলা পুলিশ, র‌্যাবসহ সকল আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী এবং বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করা হয়। পাশাপাশি শামীম মেম্বার সহ এই কিশোর গ্যাং এর দ্রুত বিচার ও ফাঁসির দাবী জানায় পশ্চিম দেওভোগ আদর্শনগর এলাকাবাসি।

আরও পড়ুন...

নাটোরে ভাঙ্গা রেললাইনে বস্তা গুঁজে চলছে ট্রেন

নিউজ ব্যাংক ২৪. নেট : নাটোরের বাগাতিপাড়া লোকমানপুর রেল স্টেশন এলাকায় রেললাইন ভেঙ্গে ৬ ইঞ্চি …