4 Joishtho 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / জাতীয় / সাংসদ শামীম ওসমান অসহায়দের জন্য ৯৯ লাখ ৯৯ হাজার ৯শ ৯৯ টাকার অনুদানের ঘোষণা

সাংসদ শামীম ওসমান অসহায়দের জন্য ৯৯ লাখ ৯৯ হাজার ৯শ ৯৯ টাকার অনুদানের ঘোষণা

 

নিউজ ব্যাংক ২৪ ডট নেট :  নারায়ণগঞ্জ- ৪ আসনের সাংসদ জননেতা আলহাজ্ব একেএম শামীম ওসমান এমপি  মরণঘাতি করোনায় ক্ষতিগ্রস্থ নারায়নগঞ্জের অসহায় দিনমজুর মানুষের পাশে এসে দাড়িয়েছেন।করোনা ভাইরাসের প্রভাবে যখন মানুষ দিন যাপনে হিমশিম খাচ্ছে ঠিক তখনই জনপ্রিয় এ সাংসদ গরীবের জন্য তার নিজ তহবিল থেকে প্রায় ১ কোটি টাকার অনুদানের ঘোষণা দিলেন।

বৃহস্পতিবার ২রা এপ্রিল বিকাল ৩টার সময় নারায়নগঞ্জের রাইফেল ক্লাবে সাংবাদিক সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে শামীম ওসমান বলেন, ভয়াবহ করোনা ভাইরাসে আল্লাহর রহমতে আমাদের দেশের তেমন বড় ধরণের ক্ষতি এখনো সাধন করতে পারে নাই। তবে এই করোনা মোকাবেলায় দেশের সকলকে ঐক্যবদ্ধ হয়ে সচেতনতার বিষয়ে কাজ করতে হবে। সকল শ্রেণী পেশার মানুষ নিজ নিজ অবস্থান থেকে এই দূর্যোগ মোকাবেলায় কাজ করতে হবে। তাহলেই আমরা দেশের সকল মানুষ নিরাপদে থাকতে পারবো। তাছাড়া আমাদের বর্তমান প্রধানমন্ত্রি জননেত্রী শেখ হাসিনা এই দূর্যোগ প্রতিরোধে নানা প্রকার দিক নির্দেশনা দিয়ে দেশ রক্ষায় দিন রাত কাজ করছেন মানুষের কল্যাণে। তার আহবানে সারা দেশের সকল বিত্তবান মানুষ আজ দরিদ্র অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন।আমরা আশাকরি অচিরেই এই দেশে একটি ভালো পরিস্থিতির সৃষ্টি হবে।

পরিশেষে শামীম ওসমান আরো বলেন,  করোনা ভাইরাস মোকাবেলায় সরকারি- বেসরকারি সকলকে সচেতন থাকার আহবান করেন এবং এ বিষয়ে সাধারণ মানুষকে সহায়তা করার অনুরোধ জানান ।এছাড়াও সকলকে মাস্ক ব্যবহারের কথা বলেন। তাছাড়া সরকারী নির্দেশনা সকলকে মেনে চলার আহবান করেন তিনি।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর  উপজেলার নিবার্হী কর্মকর্তা নাহিদা বারিক, নারায়ণগঞ্জ জেলার সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইমতিয়াজসহ নারায়ণগঞ্জের বিভিন্ন গনমাধ্যমে কর্মরত সাংবাদিকবৃন্দ গন।

আরও পড়ুন...

মধ্যপ্রাচ্যে সংঘাতের প্রভাব বাংলাদেশেও পড়বে- প্রধানমন্ত্রী

নিউজ ব্যাংক ২৪. নেট : মধ্যপ্রাচ্যে সংঘাতের প্রভাব বাংলাদেশেও পড়বে বলে আশঙ্কা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী …