4 Joishtho 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / প্রতিবেদন / সাবেক সাংসদ আবুল কালামের পক্ষে চিকিৎসক, নার্স ও বয়দের মাঝে “পিপিই” বিতরন

সাবেক সাংসদ আবুল কালামের পক্ষে চিকিৎসক, নার্স ও বয়দের মাঝে “পিপিই” বিতরন

নিউজ ব্যাংক ২৪ ডট নেট :  মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম এর পক্ষে মহামারি করোনা ভাইরাসের গ্রাস থেকে রক্ষার্থে খানপুর ৩শ শয্যা বিশিষ্ট হাসপাতাল ও নারায়ণগঞ্জ ১শ শয্যা বিশিষ্ট জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের চিকিৎসক এবং নার্স ও বয়দের মাঝে র্পাসোনাল প্রোটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) বিতরন করা হয়।

বুধবার (১ এপ্রিল) দুপুর ২ টায় র্পাসোনাল প্রোটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) বিরতন করেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার আশা।

এ সময় খানপুর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক সহ দায়িত্বরত বয় ও নার্সের মাঝে পিপিই তুলে দেন। পরে নারায়ণগঞ্জ ১শ শয্যা বিশিষ্ট জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের আরএমও আসাদুজ্জামানের হাতে জরুরী বিভাগের চিকিৎসক সহ দায়িত্বরত বয় ও নার্সেদের পিপিই তুলে দেন আবুল কাউছার আশা।

এ সময় আবুল কাউছার আশা বলেন, যারা নিরলস পরিশ্রম করে সাধারণ মানুষকে স্বাস্থ্য সেবা দিয়ে যাচ্ছেন তাদের করোনা আক্রান্ত হওয়ার ঝুঁকি বেশি রয়েছে। দুঃখ জনক হলেও সত্য বাংলাদেশে করোনার চিকিৎসা দিতে গিয়ে দুইজন ডাক্তার আক্রান্ত হয়েছে। তাই সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম চিকিৎসকদের জন্য এ উদ্যোগ গ্রহন করেছেন। যাতে করে নারায়ণগঞ্জ খানঁপুর হসপাতাল ও নারায়ণগঞ্জ ১শ শয্যা বিশিষ্ট জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের চিকিৎসক, নার্স ও বয়রা যাতে করোনা ভাইরাস থেকে নিরাপদ থাকে।

আরও পড়ুন...

নিখোঁজের ২১ দিনেও খোঁজ মেলেনি সুমাইয়ার ! 

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন শহীদনগর ডিয়ারা (ব্যাংক কলোনী) এলাকার  হাছিনা বেগমের …