7 Joishtho 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী বিভিন্ন কর্মসূচি

মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী বিভিন্ন কর্মসূচি

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না। আমি জেলা পরিষদের চেয়ারম্যান হতে পারতাম না। বঙ্গবন্ধুর কাছে আমরা সকলেই ঋনি।

বৃহস্পতিবার বিকেল ৪টায় মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, করোনা ভাইরাস দেশে আঘাত হেনেছে। এই ভাইরাসের ভ্যাকসিন এখনো সৃষ্টি হয়নি। প্রবাসী অনেক লোক দেশে এসে আত্মীয়-স্বজনদের সাথে বসবাস করছে। ফলে এই ভাইরাস ছড়িয়ে পড়েছে। আমরা চেষ্টা করবো যারা প্রবাস থেকে এসেছে তাদের সাথে মেলামেশা কম করতে এবং তাদেরকে কোয়ারেন্টাইনে রাখতে। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে দেশের বিভিন্ন জায়গায় বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়েছিল। কিন্তু করোনা ভাইরাসের কারনে অনেক কর্মসূচি সংক্ষিপ্ত করা হয়েছে।

তিনি আরো বলেন, এরই মধ্যে সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়েছে। হয়তো আন্তঃজেলা বাসগুলোও বন্ধ রাখা হতে পারে। আমরা বিভিন্ন সচেতনতামূলক ব্যবস্থা গ্রহণ করবো। আমরা পাঁচ ওয়াক্ত নামাজ পড়লে পাঁচ বার ওযু করলে করোনা ভাইসার আমাদের আক্রমন করতে পারবেনা। আমরা নামাজ পড়বো, দোয়া করবো, করোনা ভাইরাসের হাত থেকে আল্লাহ যেন আমাদের রক্ষা করেন। করোনা ভাইরাসে আতঙ্কিত না সচেতন হতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ হায়দার আলী পুতুল, সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা, জিএম আরাফাত, প্রচার সম্পাদক এড. হাবিব আল মুজাহিদ পলু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ আতিকুজ্জামান সোহেল, দপ্তর সম্পাদক এড. বিদ্যুৎ কুমার সাহা, বন্দর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদ হোসেন, এড. মজিদ সিরাজুল মামুন প্রমুখ।

আরও পড়ুন...

বিএনপি হচ্ছে ফিনিক্স পাখি, ধ্বংস করা যাবে না- ফখরুল

নিউজ ব্যাংক ২৪. নেট : গণতন্ত্র ও ভোটাধিকার ফিরিয়ে আনতে শুধু বিএনপি নয়, সব দেশপ্রেমিক …