22 Boishakh 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / ৩শত বোতল ফেনসিডিল সহ ২ জন মাদক ব্যবসায়ী র‌্যাবের জালে গ্রেফতার

৩শত বোতল ফেনসিডিল সহ ২ জন মাদক ব্যবসায়ী র‌্যাবের জালে গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকা হতে বিপুল পরিমান (৩০০ বোতল) ফেনসিডিলসহ ২ জন পেশাদার বড় মাদক ব্যবসায়ী গ্রেফতার এবং মাদক পরিবহনকারী গাড়ী জব্দ” করা হয়েছে।


র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর কোম্পানী কমান্ডার উপ-পরিচালক মেজর অনাবিল ইমাম প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিউজ ব্যাংক ২৪ কে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর একটি চৌকস আভিযানিক দল গত ২২ এপ্রিল ২০২৪ তারিখ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন মোগড়াপাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে একটি প্রাইভেটকার হতে অবৈধ মাদকদ্রব্য (৩০০ বোতল ফেনসিডিল) ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ সহ পেশাদার বড় মাদক ব্যবসায়ী ১। ত্রিদ্বীপ কুমার দাস ওরফে মনি লাল (৪০), পিতা- মৃত ঋশিকেশ দাস ,মাতা- মৃত গুরু দাসী, সাং- আলগী পূর্ব পাড়া ৫নং ওয়ার্ড, থানা- মাধবদী, জেলা- নরসিংদী ও ২। মোঃ সাইফুর রহমান লিটু (৩৮), পিতা- মৃত মোখলেছুর রহমান, মাতা- মোছাঃ সুফিয়া বেগম, সাং- আলগী মনোহরপুর ৭ নং ওয়ার্ড, থানা- মাধবদী, জেলা- নরসিংদী’দ্বয়কে গ্রেফতার করে।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা একটি সংঘবদ্ধ মাদক চোরাচালান চক্রের সক্রিয় সদস্য। গ্রেফতারকৃত সদস্যরা পারস্পারিক যোগসাজসে সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল সহ অন্যান্য মাদকদ্রব্যের বড় আকারের চালান দীর্ঘদিন যাবৎ আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য অভিনব কৌশলে ফেনসিডিল সংগ্রহ করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশেপাশের জেলায় বহন ও সরবরাহ করে।

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীদের জিজ্ঞাসাবাদে মাদক চোরাচালানের সাথে সম্পৃক্তদের বিষয়ে বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গিয়েছে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে এ সংক্রান্তে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদেরকে আইনের আওতায় আনার জন্য এবং মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১, সিপিসি-১ এর গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রম অব্যহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন...

আত্মসর্মপণ করলে কুকিচিনকে পুনর্বাসন করা হবে- র‌্যাব ডিজি

নিউজ ব্যাংক ২৪. নেট : সম্প্রতি কুকিচিনের কর্মকাণ্ডকে অত্যন্ত নিন্দনীয় আখ্যায়িত করে র‌্যাব মহাপরিচালক এম …