13 Boishakh 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / প্রতিবেদন / মানবিক দায়বদ্ধতা থেকে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছি : ডাক্তার নাসির উদ্দিন

মানবিক দায়বদ্ধতা থেকে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছি : ডাক্তার নাসির উদ্দিন

 

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : দেশে করোনা ভাইরাসের সংক্রমণের শুরু থেকে এখনও নিরলস চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন ডাক্তার মোঃ নাসির উদ্দিন। মানবিক দায়বদ্ধতা থেকেই তিনি ঘরে বসে না থেকে অনবরত রোগী দেখছেন । দেশের সংকটাপন্ন সময়ে জনসেবাই তার লক্ষ্য বলে জানান এই শিশু বিশেষজ্ঞ । তার এমন সাহসী ভূমিকা অসংখ্য পিতা-মাতার ভরসা ও আস্থার কেন্দ্রবিন্দুতে রূপ নিয়েছে। শুধু তাই নয়, অনেক পিতা-মাতার মুখে ফুটছে হাসি, পাচ্ছে স্বস্তি । ডাঃ মোঃ নাসির উদ্দিন শিশু মাতৃস্বাস্থ্য ইনষ্টিটিউটের (মাতুয়াইল-ঢাকা) সহকারী অধ্যাপক (শিশু বিভাগ) । এছাড়া তিনি নবজাতক, শিশু ও কিশোর রোগ বিশেষজ্ঞ । তার নামের পাশে রয়েছে এম.বি.বি.এস; ডি.সি.এইচ (শিশু) এবং এম.ডি (শিশু কোর্স) ডিগ্রি ।

বৃহস্পতিবার ছাড়া সপ্তাহের বাকি ছয় দিন বিকেল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত , রমজান মাসে দুপুর ৩টা থেকে ৬টা পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন হাজী রজ্জব আলী সুপার মার্কেটের তৃতীয় তলায় মেডি ফেয়ার ডায়াগনস্টিক সেন্টারে বসে তিনি রোগী দেখেন ।

শফিকুল ইসলাম নামে এক অভিভাবক বলেন, আমার পরিবারের শিশুদের নিয়মিত ডাঃ মোঃ নাসির উদ্দিনের কাছে চিকিৎসার জন্য নিয়ে আসি। তিনি খুবই ভালো একজন মানুষ । তার বন্ধুসুলভ আচরণে শিশুরা স্বস্তি অনুভব করে । তিনি রোগী দেখার সময়ের বাইরেও যেকোন সময় ফোন করলে পরামর্শ দিয়ে সহযোগীতা করেন। ডাঃ মোঃ নাসির উদ্দিন একজন ভালো মনের মানুষ, করোনা কালীন সময়ে অনেক ডাক্তার চিকিৎসা সেবা বন্ধ রেখেছেন । কিন্তু ডাক্তার নাসির সংকটাপন্ন পরিস্থিতিতেও চিকিৎসা সেবা অব্যাহত রেখেছেন ।

আরও পড়ুন...

চৈত্রের ভোরে ঘনকুয়াশা, ‘বিরূপ আবহাওয়া’ চলছে দেশে

নিউজ ব্যাংক ২৪. নেট : প্রকৃতির রূপের বৈচিত্র্য দিন দিন পরিবর্তন হচ্ছে। কালেন্ডারের পাতাতেই আটকে …