13 Boishakh 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / র‌্যাব-১১ কর্তৃক “কুখ্যাত ডাকাত সর্দার রুবেল” সহ ৩ জন ডাকাত দেশীয় অস্ত্রসহ গ্রেফতার

র‌্যাব-১১ কর্তৃক “কুখ্যাত ডাকাত সর্দার রুবেল” সহ ৩ জন ডাকাত দেশীয় অস্ত্রসহ গ্রেফতার

 

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদেরগ্রে ফতারসহ আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দায়িত্বপূর্ণ এলাকায় ডাকাতি ও সন্ত্রাসী কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও আইনের আওতায় আনার জন্য নিয়মিত সন্ত্রাস বিরোধী অভিযান পরিচালনা করে থাকে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১১, সদর কোম্পানী আদমজীনগর, নারায়ণগঞ্জ এর আভিযানিক দল গত ৩১ জানুয়ারী ২০২৩ তারিখ রাতে বিশেষ অভিযানে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন গঙ্গানগর এলাকা হতে ডাকাতির প্রস্ততি গ্রহনকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৩ জন দুর্ধর্ষ ডাকাতদেরকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীরা হলো ডাকাত সর্দার ১। মোঃ রুবেল মিয়া (২৮), পিতা- মৃত জাবেদ আলী, ২।মোঃ আলী হোসেন (২৫), পিতা- মোঃ ফজর আলী, ৩। মোঃ শাকিল মিয়া (২১), পিতা- মোঃ আহসান উল্লাহ, সর্ব সাং- গঙ্গানগর, থানা- রুপগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ। উক্ত অভিযানে গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে ২টি রামদা, ১টি লোহার ছুরি, ১টি চাপাতি, ২টি হেস্কো ব্লেড, ৪টি মোবাইল উদ্ধার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ ডাকাত চক্রের সদস্য, তারা দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ এবং ঢাকা সহ দেশের বাজার এলাকায় অবস্থিত ব্যাংক সহ বিভিন্ন প্রতিষ্ঠানে ডাকাতি করে আসছে। নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানাধীন, মুড়াপাড়া বাজারে অবস্থিত এডিভল অয়েল লিমিটেড এ ডাকাতি কালে তাদেরকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নারায়ণগজ্ঞের রুপগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম অব্যাহত রয়েছে।

 

আরও পড়ুন...

ফেনসিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ী র‍্যাব ১১ কর্তৃক গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : রূপগঞ্জ থানাধীন বড়ালোপাড়াগাঁও এলাকায় বিশেষ অভিযান পরিচালনা অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিলসহ …