30 Boishakh 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / র‌্যাব-১১ কর্তৃক ১৫ কেজি গাঁজা সহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

র‌্যাব-১১ কর্তৃক ১৫ কেজি গাঁজা সহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

 

নিউজ ব্যাংক ২৪. নেট :  র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও অবৈধ মাদকদ্রব্য উদ্ধারে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব- ১১,আদমজীনগর, নারায়ণগঞ্জ এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকু স্বাক্ষরিত ও প্রেরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিউজ ব্যাংক ২৪ কে জানান, সুনির্দিষ্ট গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সদর কোম্পানী, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ৩১/০৩/২০২৩ ইং তারিখ রাত্রি ১ টা ৩০ মিনিট ঘটিকার সময় নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর চৌরাস্তা সংলগ্ন ফুলহার সাকিনস্থ ইসলামীয়া সুপার মার্কেটের সামনে চট্টগ্রাম হতে ঢাকাগামী পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে বিশেষ কৌশলে মাদকদ্রব্য পরিবহন কালে ১৫ (পনের) কেজি গাঁজা ও কাভার্ডভ্যান সহ ১ (এক) জন মাদক ব্যবসায়ী’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আসামী ১। আবদুল মালেক (৩৭) (ড্রাইভার), পিতা- মৃত আবদুল মান্নান, মাতা- ফাতেমা বেগম, সাং- বরাহিনগর (সফর আলী বাড়ির ভাড়াটিয়া), পোষ্ট- বজরা, থানা-সোনাইমুরি, জেলা-নোয়াখালী, এ/পি- অলংকার- বিহারী কলোনী (রাবেয়ার বাড়ির ভাড়াটিয়া), খুলশী, চট্টগ্রাম’কে গ্রেফতার করা হয়। উক্ত অভিযানে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে মাদক বিক্রয়ের নগদ ৫,১৬০/- টাকা, ২টি মোবাইল, ৩ টি সীম উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জানায় যে, সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় মাদকদ্রব্য গাঁজা অভিনব পন্থায় সংগ্রহ করে ও এর ঢাকা, নারায়ণগঞ্জ আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও পড়ুন...

গণধর্ষণ মামলার যাবজ্জীবন কারাদন্ডে দন্ডিত প্রধান আসামী র‌্যাব-১১ ও র‌্যাব-৭ এর যৌথ অভিযানে গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব-১১ ও র‌্যাব-৭ এর যৌথ অভিযানে গণধর্ষণ মামলার যাবজ্জীবন কারাদন্ডে …