13 Boishakh 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / র‌্যাব-১১’র অভিযানে ১২ কেজি গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার  

র‌্যাব-১১’র অভিযানে ১২ কেজি গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার  

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাদক ব্যবসায়ী ও বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে।

র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদী এর ক্যাম্প কমান্ডার অতিঃ পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন স্বাক্ষরিত ও প্রেরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিউজ ব্যাংক ২৪ কে জানান, মঙ্গলবার ৩০ আগস্ট ২০২২ ইং তারিখ বিকাল ৫ টার মিনিটে র‌্যাব-১১, নরসিংদী এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নরসংদী জেলার মাধবদী থানাধীন কান্দাইল বাজার জিন্নাত আলী ভূইয়া মার্কেট আর রহমান মেডিকেল কর্ণার নামক ঔষুধের দোকান ঘরের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১২ কেজি গাঁজাসহ ৪ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীরা হলো ১। মোঃ নিজাম উদ্দিন (৩৮), পিতা- মোঃ নোয়াব মিয়া, সাং- সংরাইশ মধ্যপাড়া, থানা- কোতয়ালী, জেলা- কুমিল্লা, ২। মোঃ স্বপন, পিতা-মৃত কুদরত আলী, সাং-পুরিন্দা, থানা- আড়াইহাজর, জেলা- নারায়ণগঞ্জ, ৩। মোঃ সাদ্দাম হোসেন (৩৪), পিতা- মোঃ আঃ করিম, সাং- পুরিন্দা ওয়ার্ড নং-৪, ইউপি-সাতগ্রাম, থানা- আড়াইহাজার, জেলা-নারায়ণগঞ্জ, ৪। মোঃ রায়হান সরকার (২৬), পিতা- মোঃ জয়নাল আবদীন সরকার, সাং- বিটেশ্বর কাটারাপাড়া, থানা- দাউদকান্দি, জেলা- কুমিল্লা। এসময় তাদের কাছ থেকে ১২ কেজি গাঁজা উদ্ধার করা হয়, যার আনুমানিক মূল্য ২,৪০,০০০/- টাকা এবং মোঃ রায়হান সরকার এর কাছ থেকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১ টি মটর সাইকেল, যার আনুমানিক মূল্য ১,০০,০০০/- টাকা, মাদক বিক্রয়ের নগদ ৪,৫০০/- টাকা, ৪টি মোবাইল এবং ৫টি সীমকার্ড জব্দ করা হয়।

উল্লেখ্য যে, ধৃত আসামী নাজিম উদ্দিন (৩৮) এর নামে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় ১টি নারী ও শিশু নির্যাতন মামলা, ধৃত আসামী স্বপন (৪৭) এর নামে সিরাজগঞ্জ এর সলঙ্গা, নরসিংদীর মাধবদী ও পূবাইল থানায় ৩টি মাদক মামলা এবং ধৃত আসামী সাদ্দাম (৩৪) এর নামে সিরাজগঞ্জ এর সলঙ্গা ও কুমিল্লার চান্দিনা থানায় ২টি মাদক মামলা বিজ্ঞ আদালতে চলমান।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীরা পেশাদার আন্তঃজেলা চিহ্নিত মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসায়ী হিসাবে এলাকায় তাদের ব্যপক জনশ্রুতি আছে। তারা নিয়মিত কুমিল্লা থেকে মটর সাইকেলযোগে এসব মাদকদ্রব্য নিয়ে আসে এবং নরসিংদী ও ব্রাহ্মণবাড়ীয়ার বিভিন্ন এলাকায় বিতরণ করে। এরই পরিপ্রেক্ষিতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামীর অবস্থান নিশ্চিত হয়ে ৩০ আগষ্ট ২০২২ তারিখে নরসংদী জেলার মাধবদী থানাধীন কান্দাইল বাজার জিন্নাত আলী ভূইয়া মার্কেট আর রহমান মেডিকেল কর্ণার নামক ঔষুধের দোকান ঘরের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে উল্লেখিত মাদক ক্রয়-বিক্রয়ের সময় মটর সাইকেলসহ তাদের হাতেনাতে আটক করে র‌্যাব-১১।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নরসিংদীর মাধবদী থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।

আরও পড়ুন...

ফেনসিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ী র‍্যাব ১১ কর্তৃক গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : রূপগঞ্জ থানাধীন বড়ালোপাড়াগাঁও এলাকায় বিশেষ অভিযান পরিচালনা অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিলসহ …